CSS Bangla PDF Free Download

CSS Bangla PDF Free Download

ওয়েব ডিজাইনকে শিখতে চাইলে আপনাকে CSS শিখতেই হবে। যদিও কিছু কিছু ক্ষেত্রে CSS এর প্রয়োগ জটিল। তবে আপনি যদি প্রচুর প্র্যাকটিস করেন এবং CSS এর প্রোপার্টিগুলোর কি কাজ, তা ভালো ভাবে বুঝতে পারেন তাহলে CSS আপনার জন্য অনেক সহজ হয়ে যাবে। CSS ছাড়া ফ্রন্ট-এন্ড ডেভেলপার হওয়া সম্ভব নয়। তবে আশার কথা হলো, কোন মতে একবার এটি নিজের আয়ত্ত্বে আসলে আপনাকে আর কেউ ঠেকাতে পারবে না। প্রয়োজন শুধু একটানা লেগে থাকার মতো ধৈর্য্য এবং আগ্রহ।

আজ আপনাদের জন্য CSS এর ওপর কোন টিউটোরিয়াল বা টিপস থাকছে না। বরং আজ আপনাদের জন্য নিয়ে এসেছি CSS এর জন্য দারুণ একটি বাংলা পিডিএফ বই। আপনারা এতদিন যারা CSS এর ওপর ওপর ভালো একটি বাংলা পিডিএফ বই খুঁজছিলেন, তাদের জন্য আজকের এই পোস্টটি অনেক হেল্পফুল হবে বলে আশা করি।

আজ আপনাদের সাথে CSS এর যে বইটি শেয়ার করতে যাচ্ছি, সেই বইটির লিখেছিন আবদুল্লাহ আল ফারুক স্যার। ইতোমধ্যে আবদুল্লাহ আল ফারুক স্যারের লেখা আরো বেশ কয়েকটি বাংলা পিডিএফ বই প্রকাশ করা হয়েছে। যার সবগুলোর লিংকই নিচে পাবেন।

বইটি ডাউনলোড করুন

আপনি বিনামূল্যে ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্টের ওপর বই বাংলা ভাষায় সংগ্রহ করতে পারবেন। নিচে দেয়া লিংক থেকে অন্যান্য বইগুলো ডাউনলোড করে নিন।

আমাদের অন্যান্য বইগুলো ডাউনলোড করুন এখান থেকে:

WordPress Bangla PDF Book Download

JavaScript Bangla PDF Book Download

PHP Bangla PDF Book Download

প্রিয় পাঠক, আপনি আর কোন কোন বিষয়ে লেখা চান, তা লিখে নিচে কমেন্ট করুন। ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্টে এবং ফ্রিল্যান্সিং শিখতে আমাদের ফেসবুক পেজ এ যোগ দিন।

Recommended For You

About the Author: Techohelp

"Techohelp" একটি টিউটরিয়াল ভিত্তিক বাংলায় ব্লগ। যারা কম্পিউটার, ইন্টারনেট, ওয়েবসাইট এবং অনলাইন প্রযুক্তি সম্পর্কে জানতে চান তাদের জন্য Techohelp একটি দারুন প্লাটফরম। অনলাইনে ইনকাম বা ফ্রিলাঞ্চিং বিষয়ে জানতে ও শিখতে আগ্রহিদের কথা মাথায় রেখে, ওয়েবসাইটের সকল কন্টেন্ট এমন ভাবে লেখা হয় যেন আপনি নিজেই ঘরে বসে নিজের মতন সহজে শিখতে পারেন। ফেসবুকে আমাদের সাথে যুক্ত থাকুনঃ https://www.facebook.com/Techohelp/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *