সফটওয়্যারের সিরিয়াল কি ডাউনলোড করার সবচেয়ে কার্যকরী উপায়

সফটওয়্যারের সিরিয়াল কি ডাউনলোড

আমরা যখন সফটওয়্যার ব্যবহার করি তখন দেখা যায় বেশির ভাগ ডেমো ভার্সন থাকে। আর এই ডেমো ভার্সনকে অরজিনাল করার জন্য Serial key, keygen, Crack File বা patch দরকার হয়। কিন্তু বিভিন্ন Software, Serial Key ইত্যাদি খুঁজতে গিয়ে অনেক বিড়ম্বনায় পড়তে হয়।

আর এই সিরিয়াল কি বের করার সহজ উপায় নিয়েই আমি আজ হাজির হয়েছি আপনারদের সমানে। আশা করি এর মাধ্যমে সহজেই আপনার সফটওয়্যারের সিরিয়াল কি বের করতে পারবেন।

প্রথম পদ্ধতি

ধরুন, “Avast Antivirus” Download করতে চান। সাথে সাথে এর Activator/Serial Key ও। এজন্য আপনি Google-এ Type করুন Mediafire Search। প্রদর্শিত ফলাফল হতে যে কোন একটি Link-এ Click করুন। Mediafire Search Box আসবে। Type করুন Avast Antivirus । এবার ফলাফল নিজের চোখে দেখুন। উল্লেখ্য কাঙ্খিত File টি Mediafire -এ Upload করা থাকলে আপনি সেপি ডাউনলোড করতে পারবেন। আর হ্যাঁ, গুরুত্বপূর্ণ Tips হচ্ছে, “কোন Software এর Serial Key প্রয়োজন হলে ঐ Software এর শেষে warez লিখবেন। উদাহরণঃ Avast Antivirus warez

দ্বিতীয় পদ্ধতি

আপনি যে সফটওয়্যার এর সিরিয়াল নাম্বার, কিগান, প্যাচ খুঁজছেন গুগলে সার্চ দেওয়ার সময় সেই সফটওয়্যারটি নাম এবং সাথে যোগ চিহ্ন দিয়ে এই কোডটি (94fbr) লিখুন অথবা সেই সফটওয়্যারটি (ভার্সন সহ) লিখে তার শেষে FBR94 লিখে সার্চ দিন। দেখবেন গুগল সফটওয়্যাটির সিরিয়াল নাম্বার, কিগান, প্যাচ এর হাজার হাজার লিঙ্ক দিচ্ছে আপনাকে। তারপর এখানে থেকেই আপনি ডাউনলোড করতে পারবেন আপনার সফটওয়্যারের সিরিয়াল কি।

·     উদাহরণঃ

·     94fbr Microsoft Office

·     94fbr Kaspersky

·     94fbr Adobe Photoshop

·     অথবা

·     Microsoft Office FBR94

·     Kaspersky FBR94

·     Adobe Photoshop FBR94

যদিও এভাবে কোন সফটওয়্যার ব্যাবহার করা ঠিক নয় তারপরেও যেহেতু অনলাইনে পেমেন্ট করে সফটওয়্যার কেনাটা একটা সমস্যা আমাদের দেশে তাই এছাড়া কোন উপায় নেই। তাই পদ্ধতিগুলো আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি উপকৃত হবেন।

Recommended For You

About the Author: Techohelp

"Techohelp" একটি টিউটরিয়াল ভিত্তিক বাংলায় ব্লগ। যারা কম্পিউটার, ইন্টারনেট, ওয়েবসাইট এবং অনলাইন প্রযুক্তি সম্পর্কে জানতে চান তাদের জন্য Techohelp একটি দারুন প্লাটফরম। অনলাইনে ইনকাম বা ফ্রিলাঞ্চিং বিষয়ে জানতে ও শিখতে আগ্রহিদের কথা মাথায় রেখে, ওয়েবসাইটের সকল কন্টেন্ট এমন ভাবে লেখা হয় যেন আপনি নিজেই ঘরে বসে নিজের মতন সহজে শিখতে পারেন। ফেসবুকে আমাদের সাথে যুক্ত থাকুনঃ https://www.facebook.com/Techohelp/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *